Narendra Modi

মোদীর ব্রিগেড সভার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিল বিজেপি

কলকাতা: রথযাত্রা নিয়ে এখনও অনিশ্চয়তা কাটেনি। এরই মধ্যে ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলল বিজেপি। লোকসভা নির্বাচনের প্রচার শুরু করতে আগামী বছর ৭ ফেব্রুয়ারি মোদীকে দিয়ে ব্রিগেডে সভা করানোর সিদ্ধান্ত নিয়েছে তারা। এর জন্য রাজ্য বিজেপিকে প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় নেতৃত্ব।

রথযাত্রার জট কাটতে যে সময় লাগবে, সে ব্যাপারে জানে বিজেপি। কারণ হাইকোর্টের সিদ্ধান্ত যার বিপক্ষেই যাক, সে সেই রায়ের বিরুদ্ধে প্রথমে ডিভিশন বেঞ্চ এবং তেমন হলে সুপ্রিম কোর্টে আবেদন করতে পারে। ফলে অনেক সময় নষ্ট হবে বলে মনে করছে বিজেপি। এই পরিস্থিতিতে দ্রুত ৪২টা কেন্দ্রে যাত্রা করানোর জন্য তিনের বদলে পাঁচটা রথ বিজেপি বের করতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন এটিএম জালিয়াতির নতুন পদ্ধতি কলকাতায়, পুলিশি অভিযানে ধৃত ২

বিজেপি সূত্রে খবর, মঙ্গলবার দিল্লির অশোকা ভবনে রথযাত্রা নিয়ে দফায় দফায় যে বৈঠকগুলি হয় তাতে উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয় ও অরবিন্দ মেনন-সহ একঝাঁক কেন্দ্রীয় নেতা ও সংগঠক। সেখানে সিদ্ধান্ত হয় আদালতের নির্দেশ আসার পরই রথযাত্রা শুরু করা হবে। জানুয়ারি থেকে শুরু করে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে রথযাত্রা সম্পূর্ণ করার নির্দেশও নাকি দিয়েছেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

এই প্রসঙ্গে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের দাবি, ৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর সভায় মুখ্যমন্ত্রীর সভার থেকেও বেশি ভিড় হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *