katrina kaif

জীবনে আর কোনো পুরুষকে গভীর ভাবে গ্রহণ করবেন না, সাফ জানালেন ক্যাটরিনা!

ওয়েবডেস্ক: তা বলতে নেই, সম্পর্ক ব্যাপারটা কোনো দিনই বিশেষ কিছু সুবিধে দেয়নি ক্যাটরিনা কাইফকে। অন্তত ভারতে আসার পরে তো নয়ই। গুজব মোতাবেকে, সে সময়ে একের পর এক বলিউডের নায়কদের সঙ্গে তাঁর সম্পর্ক গড়েছে এবং ভেঙেছে। গুজবের তালিকা ধরলে এ প্রসঙ্গে অক্ষয় কুমারের তাঁর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথাটাও টেনে আনতে হয়! আর সত্যি খবর ধরলে- সলমন খান এবং রণবীর কাপুরের সঙ্গে তো প্রেমের সম্পর্ক ছিলই ক্যাটরিনার!

আরও পড়ুন: রণবীর আর সলমনকে বিয়ের কথা, ভাইরাল হল ক্যাটরিনা কাইফের টুইট ভিডিও!

 

View this post on Instagram

 

💃 📷 @artinayar

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কিন্তু কোনো সম্পর্কই স্থায়ী হয়নি! এবং রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে আর কাউকে মন দেননিও নায়িকা। পাক্কা বছর দুয়েক হয়ে গেল আর কারও সঙ্গে ডেটেও যেতে দেখেননি নায়িকাকে পাপারাজ্জিরা। গুজব বলে- এ বার না কি সলমনের কথাই বিবেচনা করে দেখেছেন ক্যাটরিনা, তাই আর অন্য কারও কথা ভাবছেন না। এ প্রসঙ্গে একটা ভাইরাল হওয়া ভিডিওর কথা তোলা যায়, যেখানে সলমনের বোন অর্পিতাকে মুখ খুলতে শোনা এবং দেখা গিয়েছে। একেবারে নীচে তা এমবেড করে দেওয়া হল!

মুশকিল হল, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে যদিও উল্টো সুর গাইছেন ক্যাটরিনা। সাফ জানাচ্ছেন- সম্পর্ক নিয়ে জীবনে আর কিছু ভাববেন না! “মানুষের স্বভাব এটা- প্রেমে পড়লে মনের মানুষকে নিয়ে মেতে থাকে, নিজের দিকে তাকায় না। আমার সঙ্গেও তাই হয়েছিল। অন্যকে নিয়ে ভেবে গিয়েছি, নিজের কেরিয়ারের দিকে তাকাইনি। তাই ঠিক করেছি- জীবনে আর কোনো পুরুষকেই গভীর ভাবে গ্রহণ করব না”, দাবি তাঁর!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *