aishwarya rai bachchan

আজও সলমনের হুমকিতে ভয় পান না, বুঝিয়ে দিলেন বচ্চন-বউমা!

ওয়েবডেস্ক: সে আজ থেকে প্রায় বছর সতেরো আগের কথা। ভাঙনের মুখে দাঁড়িয়ে রয়েছে ঐশ্বর্য রাই আর সলমন খানের সম্পর্ক। তখনও নায়িকার নামের সঙ্গে জুড়ে যায়নি ‘বচ্চন’ পদবীটা। সেই সময়টায় নানা ভাবে নায়িকাকে উত্যক্ত করেছিলেন সলমন। এমনটাই বলে খবর! কিন্তু ঐশ্বর্য দমে যাননি। সলমনকে ছাড়লে বলিউডের দরজা বন্ধ হয়ে যেতে পারে- এমন হুমকির মুখেও পিছিয়ে আসেননি। বরং, ঘুরে দাঁড়িয়েছিলেন ভয় না পেয়ে। আর আজ, সতেরো বছর পরেও সলমন খান সম্পর্কে ঠিক এই একই রকম অবজ্ঞা পোষণ করেন নায়িকা। তখন যেমন, এখনও তেমন সলমনকে ডরান না- বুঝিয়ে দিতে কসুর করেন না কোনো ভাবেই।

হয়েছে কী, সামনের বছরের ইদের সময় একই দিনে মুক্তির তারিখ ঠিক হয়েছে ঐশ্বর্যর ‘ফ্যানি খান ‘এবং সলমনের ‘রেস ৩’-এর। এত দিন সবাই ভাবছিলেন, ঐশ্বর্যের সঙ্গে এরকম বেয়াড়া একটা রসিকতা করেছেন ছবির প্রযোজক প্রেরণা অরোরা। তিনিই ‘ফ্যানি খান’ মুক্তির তারিখ ‘রেস ৩’-এ ফেলে একটু মজা করতে চাইছেন ঐশ্বর্য-সলমনের সম্পর্কেরর তিক্ততা নিয়ে।

কিন্তু সাফ জানিয়ে দিয়েছেন প্রেরণা, এই তারিখ ঠিক করেছেন খোদ নায়িকাই! “আমি ছবির মুক্তির কয়েকটা সম্ভাব্য তারিখ ঐশ্বর্যকে জানিয়েছিলাম। তার মধ্যে ঐশ্বর্য এটাই বেছে নিয়েছেন। উনি ভালো মতোই জানেন যে ওই তারিখে রেস ৩-ও মুক্তি পাবে। কিন্তু পিছ-পা হতে ওঁর মন সায় দেয়নি”, বলছেন প্রযোজক।

পাশাপাশি, বলিউডে জোর গুজব, ঐশ্বর্য এই সিদ্ধান্ত নেওয়ার সাহস পেয়েছেন দীপিকা পাড়ুকোনকে দেখে। মনে আছে, শাহরুখ খানের স্টারডমকে ভয় না পেয়ে ‘দিলওয়ালে’-র সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছিল ‘বাজিরাও মস্তানি’? সে বার কিন্তু বক্স অফিস আর পুরস্কার- দুই দিক থেকেই বাজিমাত করেছিল দীপিকার ছবি। সেই দৃষ্টান্তকে সামনে রেখেই এবার এগোতে চাইছেন ঐশ্বর্যও!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *